• The Government of the Peoples Republic of Bangladesh

করোনাযুদ্ধে স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আজিজুর রহমান চৌধুরী বিপিএম এর মৃত্যুতে অতিরিক্ত আইজি মহোদয়ের শোক।

<p>The file was only partially uploaded.</p> করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে জীবন দিলেন স্পেশাল ব্রাঞ্চের আরো একজন পুলিশ সদস্য। এ নিয়ে স্পেশাল ব্রাঞ্চের মোট ৫ জন পুলিশ সদস্য করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা হিসেবে প্রাণ উৎসর্গ করলেন। স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আজিজুর রহমান চৌধুরী বিপিএম এর মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় অদ্য ১২.০৯.২০২০ খ্রিস্টাব্দ, ১২ঃ১৫ ঘটিকায় অকাল মৃত্যুতে স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজি জনাব মীর শহীদুল ইসলাম বিপিএম (বার), পিপিএম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি "Secret Documents of Intelligence Branch on Father of the Nation Bangabandhu Sheikh Mujibur Rahman" বইটি প্রস্তুতের সাথে জড়িত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ পুত্র সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার স্থায়ী ঠিকানা গ্রামঃ নন্দনগর, পোঃ বরমচাল, থানাঃ কুলাউড়া, জেলাঃ মৌলভীবাজার।
এক শোকবাণীতে অতিরিক্ত আইজি মহোদয় বলেন, দেশে করোনা সংক্রমণ ধরা পড়ার প্রথম দিন থেকেই বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। করোনা পরিস্থিতিতে নিরলসভাবে দায়িত্ব পালন করতে গিয়ে নিজের অজান্তেই করোনায় আক্রান্ত হচ্ছেন পুলিশ সদস্যরা। এরই ধারাবাহিকতায় জীবন উৎসর্গ করলেন স্পেশাল ব্রাঞ্চের আরো একজন পুলিশ সদস্য, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আজিজুর রহমান চৌধুরী বিপিএম । করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত তিনি দেশের কল্যাণ ও জনগণের সেবায় কাজ করে গেছেন। আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করে গেলেন তিনি, তা বাংলাদেশ পুলিশ চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।
অতিরিক্ত আইজি মহোদয় শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান। তিনি বলেন, স্পেশাল ব্রাঞ্চ এই পুলিশ পরিবারের পাশে থাকবে। তিনি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।